fbpx
Friday, March 1, 2024
spot_imgspot_img
HomeTipsঅনলাই মিটিং অ্যাপ গুলোর প্রো প্যাকেজ, কোনটির কত দাম

অনলাই মিটিং অ্যাপ গুলোর প্রো প্যাকেজ, কোনটির কত দাম

কোভিড ১৯ পরিস্থিতিতে ব্যক্তিগত এবং অফিসিয়াল কাজের জন্য অনলাইন মিটিং যেন  অপরিহার্য হয়ে উঠেছে। এ বিষয়টি মাথায় রেখেই এসব অনলাই মিটিং অ্যাপ প্রতিষ্ঠানগুলো বিনামূল্যে ও প্রো প্যাকেজ দিয়ে থাকে। বিনামূল্যের প্যাকেজ গুলোর থেকে প্রো প্যাকেজগুলোয় তুলনামূলক বেশি ফিচার দেয়া থাকে। চলুন তাহলে জেনে নেই এসব অ্যাপসের প্রো ভার্সনের দামগুলো।

জুম (ZOOM)

অনলাইন মিটিং অ্যাপগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় Zoom। জুম মিটিং অ্যাপ বিনামূল্যে অনেক ফিচার দিয়ে থাকে। বিনামূল্যের ফিচারে ১০০ জন একসাথে মিটিং-এ অংশ গ্রহণ করতে পারবে। ৪০ মিনিট পর্যন্ত একটানা মিটিং করা যাবে আর থাকছে প্রাইভেট ও গ্রুপ চ্যাটের সুবিধা। তবে এর প্রো ভার্সনে ক্লাউড রেকর্ডিং, সামজিক যোগাযোগ মাধ্যমে লাইভ স্ট্রিমিংসহ আরও অনেক সুবিধা।

Zoom Plans

Zoom app price bdinfo

Zoom Plan

স্টিমইয়ার্ড (Streamyard)

Zoom এর পরেই জনপ্রিয়তার ওপরের সারিতে আছে Streamyard অনলাই মিটিং অ্যাপ। এ অ্যাপ আপনার পছন্দমতো লোগো ব্যবহারের পাশাপাশি ক্লাউড রেকর্ডিয়ের সুবিধা দিয়ে থাকে। মাধমে  StreamYard মূলত তিন ধরণের প্যাকেজ অফার করে ফ্রি, ব্যাসিক এবং প্রফেসনাল। থাকছে মাসিক অথবা বাৎসরিক হিসেবে পেমেন্ট করার সুবিধা।

Streamyard Plans

Streamyard bdinfo360
Streamyard Plan

Google Meet

গুগলের আরেকটি জনপ্রিয় পণ্য গুগল মিট। এ অনলাই মিটিং অ্যাপের ইন্টারফেস বেশ সহজ। অ্যাপ ব্যবহারকারীরা তাৎক্ষণিক বার্তা পাঠাতে/গ্রহণ করতে, ভিডিও চ্যাট, এসএমএস পাঠাতে/গ্রহণ এবং ভিওআইপি কল হোস্ট করতে পারেন। এছাড়াও, Google Meet জার্মান, পর্তুগিজ, ফ্রেঞ্চ, ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় ক্যাপশনিংকেও সমর্থন করে। গুলল মিটের বিনামূল্যে ও প্রো দুই ধরণের প্যাকেজ রয়েছে। তবে প্রো প্যাকেজগুলোতে বেশি সুবিধা পাওয়া যায়।

Price Plan

Microsoft Teams

জনপ্রিয় সফট্ওয়ার নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রোসফটের নিজস্ব মিটিং অ্যাপ Microsoft Teams। Office 365-এর 50 মিলিয়নেরও বেশি ব্যবহারকারীর কথা বিবেচনা করে, অন্যান্য মাইক্রোসফ্ট অ্যাপগুলোর সাথে মিল রেখে এ অ্যাপটি তৈরি। আপনি আপনার ওয়ার্কস্পেসের মধ্যে বিভিন্ন চ্যানেল তৈরি করে কোম্পানির বিভিন্ন বিভাগকে আলাদা করে পরিচালনা করতে পারবেন। সাম্প্রতিক আপডেটগুলিতে স্বয়ংক্রিয় ট্রান্সক্রিপশন এবং মাইক্রোফোন নিয়ন্ত্রন সুবিধার কারণে হোস্টকে রেকর্ডিং স্টুডিও চালানোর সময় অনেক সেটিংস পরিবর্তন করতে হবে না। বিনামূল্যের পাশাপাশি নানা সুবিধা যোগ করে প্রো প্যাকেজও রয়েছে।

Price List

 

আরও দেখুন:
Zoom দিয়ে OBS এ লাইভ করবেন যেভাবে

RELATED ARTICLES

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Discover phone number owner on Fake app চেনার উপায়