fbpx
Monday, April 22, 2024
spot_imgspot_img
HomeTechComputerHikvision EZVIZ CS-H6C Wi-Fi Dome IP Camera,আপনার ঘরের নিরাপত্তার স্মার্ট সহচর

Hikvision EZVIZ CS-H6C Wi-Fi Dome IP Camera,আপনার ঘরের নিরাপত্তার স্মার্ট সহচর

বাড়ি মানেই স্বপ্ন, স্মৃতি আর ভালোবাসার আঁখিঝুলি। কিন্তু যখন আপনি দূরে থাকেন, তখন কি আপনি সত্যিই নিশ্চিন্ত থাকতে পারেন যে সবকিছু ঠিক আছে? নিরাপত্তা নিয়ে চিন্তা আপনাকে বিরক্ত করে? চিন্তা করবেন না! আজকের প্রযুক্তির যুগে স্মার্ট হোম সমাধানের মাধ্যমে আপনি যেখানেই থাকুন, আপনার বাড়ির উপর নজর রাখতে পারেন। আর এই ক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম্যান্সের সাথে সাশ্রয়ী মূল্যের সমাধান হিসেবে হাজির হয়েছে হিকভিশন ইজিভিজ সিএস-এইচ৬সি আইপি ক্যামেরা।

এই ক্যামেরাটি ৩৬০ ডিগ্রী প্যান এবং ৯০ ডিগ্রী Tilt সুবিধা দেয়, মানে আপনি ঘরের প্রতিটি কোণা দেখতে পারবেন। ১০৮০পি রেজোলিউশন দিয়ে সবকিছুই পরিষ্কার ও বিস্তরিত। রাতের বেলায়ও ইনফ্রারেড নাইট ভিশনের মাধ্যমে সবকিছু স্পষ্ট।

এই ক্যামেরার সুবিধাগুলো দেখে নেই..

১. ৩৬০ ডিগ্রী প্যান এবং ৯০ ডিগ্রী Tilt: এই ক্যামেরাটি আপনার ঘরের চারপাশে ঘুরতে এবং উপরে-নিচে নড়তে পারে, ফলে ঘরের কোনো কোণই আপনার নজরের বাইরে থাকবে না। আরামে বসে আপনি সবকিছু দেখতে পারবেন, এমনকি দূরে কোনো কিছু ঘটলেও।

Hikvision EZVIZ CS-H6C

২. 1080p রেজোলিউশন এবং Night Vision: এই ক্যামেরাটিতে 1080p রেজোলিউশনের ছবি ও ভিডিও পাওয়া যায়, ফলে Video স্পষ্ট ও Detail দেখা যায়। রাতেও ইনফ্রারেড নাইট ভিশনের সাহায্যে আপনি সবকিছু পরিষ্কার দেখতে পারবেন। আর কোনো অন্ধকার কোণ থাকবে না আপনার চোখের আড়ালে।

৩. Two-Way অডিও সাপোর্ট: আপনি যেখানেই থাকুন না কেন, এই ক্যামেরাটির মাধ্যমে আপনি ঘরের লোকজনের সঙ্গে কথা বলতে পারবেন এবং তাদের কথা শুনতে পারবেন। এটি ছোট বাচ্চাদের উপর নজর রাখতে, বয়স্কদের সঙ্গে যোগাযোগ রাখতে এবং অবাঞ্ছিত ব্যক্তিদের সঙ্গে কথা বলতে কার্যকর।

৪. মোশন সেন্সর এবং স্মার্ট সতর্কতা: এই ক্যামেরাটিতে মোশন সেন্সর রয়েছে, যা কোনো অস্বাভাবিক গতিবিধি শনাক্ত করলে আপনাকে স্মার্টফোনে সতর্ক করবে। এছাড়াও, ক্যামেরাটি স্বয়ংক্রিয়ভাবে সাইরেন চালু করতে পারে এবং আপনার নির্দিষ্ট নম্বরে ফোন করতে পারে।

৫. সহজ ইনস্টলেশন এবং ব্যবহার: এই ক্যামেরাটি ইনস্টল করা এবং ব্যবহার করা খুবই সহজ। আপনার স্মার্টফোনে EZVIZ অ্যাপটি ডাউনলোড করে কয়েকটি সহজ ধাপ অনুসরণ করেই ক্যামেরাটি সেটআপ করতে পারবেন।

৬. মাইক্রোএসডি কার্ড স্লট এবং ক্লাউড স্টোরেজ: এই ক্যামেরাটিতে মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যেখানে আপনি রেকর্ড করা ভিডিও ফুটেজ সংরক্ষণ করতে পারেন। এছাড়াও, ইজিভিজ ক্লাউড স্টোরেজ সার্ভিসের সাহায্যে অনলাইনেই ফুটেজ রেখে দিতে পারবেন।

মূল্য: এই মুহূর্তে এই ক্যামেরাটির দাম ৩০০০ টাকার আশেপাশে। আন্তর্জাতিক বাজারের সাথে ডলারের দামের পরিবর্তনের কারণে মূল্য পরিবর্তন হতে পারে।  তাই আপডেট মূল্য এখান থেকে দেখে নিন।

আপনি যদি আপনার ঘরের সুরক্ষা নিয়ে চিন্তিত হন, তাহলে হিকভিশন ইজিভিজ সিএস-এইচ৬সি একটি চমৎকার সমাধান হতে পারে। এটি আপনাকে দূর থেকেই আপনার ঘর দেখতে, শুনতে এবং নিয়ন্ত্রণ করতে দেয়। তাই নিশ্চিন্তে থাকুন, আপনার ঘর সবসময় নিরাপদ হাতে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Elliana Murray on ONLINE SHOPPING
Discover phone number owner on Fake app চেনার উপায়