fbpx
Friday, March 1, 2024
spot_imgspot_img
HomeMobileচমকের বাহার শাওমি Xiaomi Mi 11-এ

চমকের বাহার শাওমি Xiaomi Mi 11-এ

যেসব চমক থাকছে Xiaomi Mi 11 ফোনে

ফ্লাগশিপ সিরিজের ফোনগুলোকে টেক্কা দিতে বছরের শুরুতেই শাওমি চায়নার বাজারে উন্মুক্ত করল Xiaomi Mi 11। ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা আর চমৎকার লেদার ফিনিশিং এর প্রিমিয়াম ফোনটি নজর কারবে সবার। চলুন তাহলে দেখে নেই এর স্পেসিফিকেশনস।
ডিসপ্লে:
শাওমির-র এই মি ১১ স্মার্টফোনে ৬.১৮ ইঞ্চির ৩২০০×১৪৪০ AMOLED প্যানেল দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। যা ১ বিরিয়ন কালার সাপোর্ট করে। ফোনটির টাচ স্যাম্পলিং রেট ৪৮০হার্জ। নিরাপত্তার জন্য থাকছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস।
প্রসেসর এবং গ্রাফিক্স:
প্রসেসর হিসেবে এই ফোনে দেওয়া হয়েছে Qualcomm-এর সদ্য মুক্তিপ্রাপ্ত স্ন্যাপড্রাগন ৮৮৮(৫ ন্যানোমিটার)। আর গ্রাফিক্স হিসেবে থাকছে অ্যাডরেনো ৬৬০।
ক্যামেরা
শাওমির এই নতুন স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের সামনেই ডিসপ্লে-তে রয়েছে পাঞ্চ-হোল কাট। রিয়ার ক্যামেরা সেটআপের প্রধান সেন্সর ১০৮ মেগাপিক্সেলের এবং এত OIS বা Optical Image Stabilization ফিচার দেওয়া হয়েছে। সর্বোচ্চ ৩০ এফপিএস-এ ৮কে পর্যন্ত ভিডিও করা যাবে। এছাড়াও সাথে থাকছে একটি ১৩ মেগাপিক্সেলের আলট্রাা-ওয়াইড সেন্সর এবং আর একটি ৫মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে থাকছে একটি ২০মেগাপিক্সেলের ক্যামেরা।
ব্যাটারি:
এ স্মার্টফোনে অত্যন্ত শক্তিশালী ৪৬০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, যা ৫৫ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং, ৩০ ওয়াট ফাস্ট ওয়্যারলেস চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে।
সাউন্ড:
চমৎকার এই মি ১১ হ্যান্ডসেটে স্টিডিও স্পিকার্স থাকছে, যার সাউন্ড টিউন করতে সাহায্য করবে Harmon/Kardon।
রঙ:
Xiaomi Mi 11 ফোনটি পাওয়া যাবে পাঁচটি রঙে, স্ট্যান্ডার্ড হোয়াইট, ব্লু, ব্ল্যাক, স্মোক পার্পল এবং খাকি ভ্যারিয়্যান্টস।
মূল্য:
বাংলাদেশের বাজারে অফিশিয়ালি না আসলেও আনঅফিশিয়াল Xiaomi Mi 11Xiaomi Mi 11 ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টির মূল্য ৭৯ হাজার টাকা এবং ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম ভ্যারিয়েন্টির মূল্য ৮৬ হাজার টাকা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Discover phone number owner on Fake app চেনার উপায়